শিশুর হাসি
- প্রকৃতি - শিশু পাঠ ০২-০৫-২০২৪

শিশুর হাসি


কথা বলতে জানে না
হাসতে জানে ভাই,
এমন হাসি পৃথিবীতে
ওদের মুখে মানায়।
সেই হাসিতে ভাইজান
মন ভরে হাসে,
মায়ের কাছে সেই হাসি
হৃদয় জুড়ে থাকে ।
হাসি দেখে ছুটে আসে
পথ হারা পথিক,
সেই হাসিতে হাসি মিলে
খুজে পাই দিক।
কলমি লতা বনের ফুল
ক্ষনিক ক্ষণ হাসে,
এই হাসি রাত দিন
সব সময় হাসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।